May 21, 2022

সন্তানের বাবা কে আমি জানি, এটাই যথেষ্ট! ‘আমি আমাতেই বিশ্বাস করি’, সবকিছু হারিয়ে এখন নিজের ওপরই ভরসা রাখছেন অভিনেত্রী নুসরাত

নুসরাত জাহান, টলিউডের বিখ্যাত অভিনেত্রী ছিলেন তিনি, কিন্তু ইদানিং তার কাজকর্মের দরুন অভিনয় জগতের থেকে যেটা সব চেয়ে পরিচিতি এনে দিয়েছে তা হলো, সোশ্যাল মিডিয়া।

গত সেপ্টেম্বরে বিয়ে হয় অভিনেত্রীর, বিয়ের সব ছবি ও ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী নিজেই। কিন্তু হঠাৎ করে বেঁকে বসেন বেশ কিছু মাস আগে।

তার আগে থেকে শোনা যাচ্ছিল অভিনেত্রী তার স্বামী নিখিল জৈন এর সাথে আর থাকেন না। সব জল্পনাকে উস্কে দেয় তার একটি মন্তব্য সেটি হলো ‘নিখিল কে আমি কোনো দিন বিয়েই করিনি, ওর সাথে লিভ ইন টুগেদার সম্পর্কে ছিলাম।’ ব্যাস, একথা বলা মাত্রই সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে যায় তাকে নিয়ে, একের পর এক মীম বানানো হয় তাকে নিয়ে।

এর মাঝেই আবার এসে পড়ে নুসরাতের নতুন সম্পর্কের কথা, শোনা যায় অভিনেতা যশ দাশগুপ্তের সাথে তিনি তার নতুন জীবন শুরু করেছেন। তার কিছুদিনের মধ্যেই প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্প এর ছবি।

কিন্তু ‘পিকচার আভি বাকি হে ‘। গল্পের টুইস্ট এবার থেকেই শুরু । এই বেবি বাম্প প্রসঙ্গে তার স্বামী ওরফে সহবাসী সঙ্গী নিখিল বলেন ‘ নুসরাতের গর্ভজাত সন্তান আমার না।’

এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্ক সৃষ্টি হয়। যোগাযোগ বিচ্ছেদ করেছেন তার প্রিয় বন্ধু মিমি ও। তাই এখন নিজেকে ভালো রাখতে নিজের ওপরই ভরসা রাখতে হচ্ছে সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানের। নিজেকে ভালো রাখার জন্য তিনি শরণাপন্ন হয়েছিলেন বিখ্যাত মোটিভেশনাল স্পিকার গৌড় গোপাল দাসের ও।

কাল সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান নিজের একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। এই ছবিতে দেখা যাচ্ছে সামনে মকটেল নিয়ে বসে রয়েছেন, এবং তাকিয়ে রয়েছেন বাইরের দিকে। ছবির ক্যাপশনে লেখা ‘ I believe in me ‘ অর্থাৎ তিনি বুঝিয়ে দিতে চেয়েছেন নিজের ওপর বিশ্বাস করেন।

এই ছবিটি ভালোবেসেছেন প্রায় পঁচাশি হাজার নেট নাগরিক। কমেন্ট সেকশনে শ্রাবন্তী চ্যাটার্জী কমেন্ট করে বলেছেন ‘ ন্যাচারাল বিউটি ‘। এই কমেন্টের জন্য সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান শ্রাবন্তীকে ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.