May 20, 2022

লকডাউনেও খোলা, স্বপ্নকে জরিমানা

দেশে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ার প্রেক্ষিতে সরকার ঘোষিত এক সপ্তাহের লকডাউন আজ বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে শুরু হয়েছে। আগামী ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত সারাদেশে চলবে এ কঠোর লকডাউন। লকডাউনের নির্দেশনা অনুযায়ী জরুরি সেবা ব্যতীত সব কিছু বন্ধ থাকবে।

তবে নির্দেশ অমান্য করে ফরিদপুরে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় সুপার শপ স্বপ্নকে ৩৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ। আজ বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুম রেজা এ জরিমানা করেন এবং তা আদায় করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়ন করতে এদিন ফরিদপুর শহরের সুপার মার্কেট, রথখোলা, পূর্বখাবাসপুর, আলীপুর মোড়, ভাঙ্গা রাস্তার মোড়, ঝিলটুলী, অনাথের মোড়, মুন্সী বাজার, পিয়ারপুর, চরকমলাপুর, হারোকান্দী, রাজবাড়ী রাস্তার মোড়, কানাইপুর বাজার ও বদরপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজা।

জরিমানার বিষয়টি নিশ্চিত করে ইউএনও মাসুম রেজা বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে দেখা যায়, লকডাউনের বিধিনিষেধ না মেনে সুপার শপ খোলা রাখা হয়েছে। এ জন্য স্বপ্ন সুপার শপকে ৩৮ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.