May 21, 2022

নে’শার টাকা না দেওয়ায় ইট মে’রে বাবাকে হ’’ত্যা করলো ছেলে

দিনাজপুরের চিরিরবন্দরে ছেলের ইটের আ’ঘাতে ইম’দাদুল হক (৫২) নামের এক ব্যক্তি নি’হত হয়েছেন। শনিবার বেলা ১১টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান।

এর আগে শুক্রবার রাত দশটায় নিজ বাড়িতে ছেলের ইটের আ’ঘাতে আ’হত হন তিনি। এই ঘটনার পর থেকে ছেলে প’লাতক রয়েছে। নি’হত ইম’দাদুল হক চিরিরবন্দর স’রকারি কলেজের সিনিয়র প্রভাষক। অ’ভিযুক্ত ছেলের নাম রেজওয়ান ইসলাম (২৩)। তিনি আব্দুলপুর ইউনিয়নের নন্দেড়াইল গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, অ’ভিযুক্ত রেজওয়ান ইসলাম চাকুরি ছেড়ে বাড়িতেই থাকতেন। শুক্রবার রাতে বাবার কাছে নে’শার টাকা চাইতে গেলে রেজাওয়ানের সাথে কথা কা’টাকাটি হয়।

এক পর্যায়ে রেজাওয়ান ক্ষি’প্ত হয়ে তার বাবার মাথায় ইট দিয়ে আ’ঘাত করেন। এতে তার বাবা গু’রুতর জ’খম হয়ে মাটিতে লু’টিয়ে পড়েন। স্থানীয় লোকজন গু’রুতর আ’হত অবস্থায় তাকে উ’দ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১১টায় তার মৃ’ত্যু হয়। এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার্স ই’নচার্জ (ওসি) সুব্রত কুমার স’রকার জানান, বি’ষয়টি জেনেছি। তবে নি’হতের পরিবারের পক্ষ থেকে এখনো অ’ভিযোগ পাইনি । অ’ভিযোগ পেলেই মা’মলা নিয়ে ছেলের বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সুত্রঃ সমকাল

Leave a Reply

Your email address will not be published.