May 21, 2022

চার সন্তানের জননীকে ধ’র্ষণ করলেন ১১ সন্তানের বাবা

ভোলার দৌলতখানে ১১ সন্তানের জনকের ধ’র্ষণের শিকার হয়েছেন চার সন্তানের জননী। এ ঘটনায় শনিবার সকালে দৌলতখান পৌর ২নং ওয়ার্ডের বাসিন্দা মহসিন মাঝির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ধ’র্ষণের শিকার ওই নারী বলেন, আমার স্বামী একজন রিকশাচালক। রোজগারের জন্য প্রতিদিন রিকশা চালিয়ে গভীর রাতে বাড়ি ফেরেন। দরজা আটকে রাতে ঘুমিয়ে পড়লে স্বামী এসে অনেক সময় আমার ঘুমের কারণে দরজায় দাঁড়িয়ে থেকে বিরক্ত হয়ে যান।

এজন্য দরজার সিটকিনি না আটকে চাপ দিয়ে রাখতে স্বামীর নির্দেশ ছিল। আর এ সুযোগ নিয়ে কয়েক দিন আগে রাত সাড়ে ১১টায় মৃত মোখলেছুর রহমানের ছেলে মহসিন মাঝি (১১ সন্তানের জনক) দরজা খুলে ঘরে ঢুকে আমার মুখ চেপে রান্নাঘরে নিয়ে জোরপূর্বক ধ’র্ষণ করে। যাওয়ার সময় সে এ ঘটনা কাউকে জানালে আমার সংসার ভেঙে দেওয়ার এমনকি জানে মে’রে ফেলার হু’মকিও দেয়।

আমি লোকলজ্জা ও সংসার ভেঙে যাওয়ার ভয়ে এ ঘটনা কাউকে জানাতে পারিনি। কিন্তু মহসিন মাঝির ছেলেমেয়েরাই এখন আমার বিরুদ্ধে চারিত্রিক কুৎসা রটাচ্ছে। শনিবার সকালে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে মহসিন মাঝি সটকে পড়লে তার বক্তব্য জানা যায়নি।

এ ঘটনার পর শনিবার সকালে ভিকটিম বাদী হয়ে মহসিন মাঝিকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। দৌলতখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বশির আহমেদ অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.