May 20, 2022

এবার হাইকোর্ট যেতে হচ্ছে শাহরুখ খানের পরিবারকে

বুধবার (২০ অক্টোবর) পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী তার জামিন আবেদনের শুনানি হয়। কিন্তু আবারও নাকচ করা হয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন। শুনানি শেষে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন মুম্বাই আদালত।

ভারতের সেশন কোর্টে জামিন আবেদন খারিজ হয়ে যাওয়ার পর এবার হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন বলিউড বাদশাহখ্যাত শাহরুখ খানের পরিবার। বুধবার মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে ভারতের সেশন আদালত।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, আপাতত হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন জানাতে চলেছে পরিবার, সেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন আইনজীবীরা। সেশন কোর্টে আরিয়ানের হয়ে কোর্টে শুনানি করেছিলেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই এবং সতীশ মানেশিন্ডে। আপতত আগামী কয়েকদিন জেলেই কাটবে আরিয়ানের।

দু-দফা এনসিবি হেফাজতে থাকার পর গত ৭ অক্টোবর আরিয়ান খানকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকে আর্থার রোড জেলে কষ্টে দিন কাটছে আরিয়ানের।

জিনিউজের খবরে বলা হয়, ম্যাজিস্ট্রেট কোর্টের পর সেশন কোর্টেও স্বস্তি পেলেন না আরিয়ান খান। মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। আপাতত হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন জানাতে চলেছে পরিবার, সেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন আইনজীবীরা। সেশন কোর্টে আরিয়ানের হয়ে কোর্টে শুনানি করেছিলেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই এবং সতীশ মানেশিন্ডে।

Leave a Reply

Your email address will not be published.