May 20, 2022

নতুন পরিচয়ে মা-ছেলে

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এবার তাকে পাওয়া যাবে ভিন্ন পরিচয়ে। শুধু তাই নয়, সঙ্গে এসেছে একমাত্র ছেলে আব্রাম খান জয়ের নামটিও। গতকাল এই চিত্রনায়িকা বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ লাভ করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

তিনি বলেন, ‘আমাদের সমিতিতে একটি আবেদন জমা দিয়েছিলেন এই অভিনেত্রী। সমিতির গভর্নিং বডি এটা যাচাই-বাছাই করে, গতকালই এটির অনুমোদন দেওয়া হয়েছে।’

জানা গেছে, অপুর প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘অপু-জয় প্রোডাকশন হাউস’। এদিকে, এ বিষয়ে জানতে অপুর মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বগুড়ায় জন্ম নেওয়া অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মধ্যদিয়ে রূপালি পর্দায় নাম লেখান। ২০০৫ সালে এফআই মানিকের ‘কোটি টাকার কাবিন’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর তারা জুটি বেঁধে অভিনয় করেছেন প্রায় ৭২টি ছবিতে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। বিষয়টি প্রকাশ্যে আসে ২০১৭ সালে। পরের বছরই তাদের বিচ্ছেদ সম্পন্ন হয়। আর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম নেয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়।

Leave a Reply

Your email address will not be published.