May 21, 2022

আবারও আলোচনায় সেই প্রিয়া

লাক্সতারকা মাহবুবা ইসলাম রাখি শোবিজ ছেড়ে অস্ট্রেলিয়া পাড়ি দেন প্রায় আট বছর আগে। শোবিজ ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় শুধুমাত্র প্রকৌশলী হওয়ার স্বপ্নপূরণের জন্য দেশ ত্যাগ করেছিলেন তিনি। গেল বছর শেষের দিকে অস্ট্রেলিয়ার নাগরিকত্বও পেয়েছেন রাখি। বর্তমানে স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার হিসেবে অস্ট্রেলিয়ার একটি প্রতিষ্ঠানে কর্মরত আছেন তিনি।

সম্প্রতি দেশীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রাখি। মুখ খুলেছেন নিজের প্রেম এবং বিয়ে নিয়ে। রাখি জানান, সবকিছু ঠিক থাকলে ২০২১ সালেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। পাত্র হিসেবে ব্যবসায়ী প্রেমিককেই বেছে নিয়েছেন এ তারকা। রাখির হবু বর সর্ম্পকে জানতে চাইলে এখনই বেশি কিছু জানাতে রাজি হননি তিনি।

শুধু বলেছেন, প্রেমিকের সঙ্গে আড়াই বছরের পরিচয় হলেও তাদের মধ্যে ভালোবাসা গড়ে উঠে দেড় বছর আগে। রাখির ভাষায়, ”সবকিছু এখনই বলে দিতে চাই না, সিক্রেট থাকুক। দেড় বছর ধরে আমরা রিলেশনে আছি। আমাদের দু’জনের পরিবারেই বিষয়টি জানে। এর বাইরে তেমন কেউই জানে না। আমি চেয়েছি সুন্দর সময়ে সবাইকে সুখবরটা দেবো।”

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে ২০১০ সালে শোবিজ দুনিয়া পা রাখেন মাহবুবা ইসলাম রাখি। ছোটপর্দায় তার অভিষেক ঘটে তৌকীর আহমেদ পরিচালিত ‘বিস্ময়’ নাটকে অভিনয় করে। এরপর বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় আসেন রাখি। ২০১২ সালে শোবিজ ছেড়ে অস্ট্রেলিয়া পাড়ি দেন।

Leave a Reply

Your email address will not be published.