May 26, 2022

বয়সের বাধা পেরিয়ে কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন এ যুগল

বলিউডের এ প্রজন্মের অভিনেতা অর্জুন কাপুর প্রেম করেন আইটেম গার্ল মালাইকা আরোরার সঙ্গে। যিনি তার চেয়ে বয়সে ১২ বছরের বড়। তবে বয়সের বাধা পেরিয়ে কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন এ যুগল। শনিবার (২৩ অক্টোবর) ছিল মালাইকার জন্মদিন। বিশেষ এই দিনে একটি বিশেষ ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন অর্জুন।

যেখানে দেখা যায়, অর্জুনকে চুমু খাচ্ছেন মালাইকা। ছবিটির ক্যাপশনে অর্জুন লিখেছেন, ‘শুধু আজকে নয়, সব সময়ই তোমার হাসি দেখতে চাই। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, এই বছর যেন সবচেয়ে বেশি হাসতে পার তুমি।’

এই ছবিতে বলিউডের অনেক তারকা মন্তব্য করেছেন। মালাইকাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে একটি মন্তব্যে আটকে গেছে সবার চোখ। সেটা হলো কারিনা কাপুরের। তিনি লিখেছেন, ‘আমি ফটোক্রেডিট চাই অর্জুন কাপুরজ’।

কারিনার এই মন্তব্যে বোঝাই যাচ্ছে, অর্জুন ও মালাইকার ঘনিষ্ঠ ছবিটি তুলেছেন তিনি। তাই ফটোগ্রাফার হিসেবে তার নামটি যেন অর্জুন উল্লেখ করেন, সেই আবদার করেছেন নবাবপত্নী।

উল্লেখ্য, মালাইকা আরোরার বর্তমান বয়স ৪৮ বছর। তবে নিয়মিত ব্যায়াম ও কসরতের মাধ্যমে নিজেকে ফিট রেখেছেন তিনি। এজন্য তাকে বলিউডের ফিটনেস কুইনও বলা হয়। ১৯৯৮ সালে তিনি বিয়ে করেছিলেন অভিনেতা ও প্রযোজক আরবাজ খানকে। ২০১৭ সালে তাদের সংসার ভেঙে যায়।

ডিভোর্সের আগে থেকেই অর্জুনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে মালাইকার। ২০১৬ সাল থেকে তারা ডেট করছেন। প্রথম দিকে লুকোছাপা করলেও এখন নিজেদের সম্পর্ক প্রকাশ করতে দ্বিধা করেন না অর্জুন-মালাইকা।

Leave a Reply

Your email address will not be published.